রবিবার, ১৮-আগস্ট ২০১৯, ০৩:২১ পূর্বাহ্ন
  • অপরাধ
  • »
  • মতিঝিলে ‘১৫তলা থেকে পড়ে’ কলেজছাত্রীর মৃত্যু

মতিঝিলে ‘১৫তলা থেকে পড়ে’ কলেজছাত্রীর মৃত্যু

shershanews24.com

প্রকাশ : ১০ আগস্ট, ২০১৯ ০৬:১৭ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা: রাজধানীর মতিঝিলে সিটি সেন্টারের ১৫তলা থেকে পড়ে তানজিলা আক্তার রুপা (১৭) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। রুপা এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী। খিলগাঁও দক্ষিণ গোড়ান এলাকায় পরিবারের সাথে থাকতেন তিনি। তার বাবা মৃত তাহাজ উদ্দিন।
শনিবার দুপুরে এই ঘটনা ঘটে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। বিকেল সোয়া ৫টার দিকে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঢামেকে রুপাকে নিয়ে আসা জুবায়ের আহমেদ জানান, নিহত রুপা তার সৎ ছোট বোন। জুবায়ের ওই ভবনের ১৫ তলা একটি সিকিউরিটি কোম্পানিতে চাকরি করেন। রুপা কয়েকদিন ধরে তার অফিস দেখতে চেয়েছিলেন। তাই আজ তাকে অফিসে নিয়ে আসেন। ১৫তলায় সিকিউরিটি অফিসের সামনে তাকে বাইরে দাঁড় করিয়ে ভাই জুবায়ের অফিসে প্রবেশ করেন। একপর্যায়ে রুপা ১৫তলা থেকে নিচে পড়ে যান। তিনি কীভাবে নিচে পড়লেন অথবা কেউ ফেলে দিয়েছে কিনা, তা সঠিকভাবে কিছু বলতে পারছেন না জুবায়ের।
মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, পুলিশের একটি টিম সিটি সেন্টারে অবস্থান করছে। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে।
শীর্ষনিউজ/তাশা