শুক্রবার, ২৩-আগস্ট ২০১৯, ০৬:০৬ পূর্বাহ্ন
  • খেলা
  • »
  • একাদশে ফিরলেন রুবেল-সাব্বির

একাদশে ফিরলেন রুবেল-সাব্বির

shershanews24.com

প্রকাশ : ২০ জুন, ২০১৯ ০৩:৩৩ অপরাহ্ন

শীর্ষকাগজ ডেস্ক: বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি বাংলাদেশ-অস্ট্রেলিয়া। এই ম্যাচে জয় পেলে সেমিফাইনালের পথে আরেক ধাপ এগিয়ে যাবেন টাইগাররা। সেই লক্ষ্যে খেলতে নামছেন টাইগাররা। ইতিমধ্যে টস হয়ে গেছে। অস্ট্রেলিয়া টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে।
প্রথম দিকে উইনিং কম্বিনেশন রাখা হবে, এমন কথা শোনা গেছে; কিন্তু বাংলাদেশ একাদশে দুই দুটি পরিবর্তন আনা হয়েছে। চোট পাওয়ায় স্কোয়াড থেকে ছিটকে পড়েছেন বোলিং অলরাউন্ডার সাইফউদ্দিন। তার বদলে দলে জায়গা পেয়েছেন অভিজ্ঞ সিমার রুবেল হোসেন।
অন্যদিকে ব্যাটিংয়ে শক্তি বাড়াতে এবং মোসাদ্দেক আনফিট থাকায় দলে জায়গা দেয়া হয়েছে সাব্বির রহমানকে। হার্টহিটার এ ব্যাটসম্যান সাধারণত ৭ নম্বরে ব্যাট করে থাকেন।
রুবেল ও সাব্বিরের এবারের বিশ্বকাপে এটিই প্রথম ম্যাচ। আজ তাদের ঝলক দেখার অপেক্ষায় ক্রিকেটবিশ্ব।

বিসিবি সূত্রে জানা গেছে, বিশ্বকাপের আগে থেকেই সাইফউদ্দিনের পিঠে ব্যথা ছিল। সেটি আবার মাথাচাড়া দিয়ে উঠেছে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তা উপলব্ধি করেছেন তিনি। বুধবার অনুশীলন করতে পারেননি সাইফ। তাই তার বদলে দলে ঢুকেছেন রুবেল। এবারের বিশ্বমঞ্চে এখন পর্যন্ত খেলা হয়নি রিভার্স সুইং তারকার।
উইন্ডিজের বিপক্ষে সবশেষ ম্যাচে ডাইভ দিতে গিয়ে কাঁধে চোট পেয়েছেন অলরাউন্ডার মোসাদ্দেক। তার বদলে দলে ঢুকেছেন একসময় জাতীয় দলের নিয়মিত সদস্য সাব্বির হোসেন।
বাংলাদেশ একাদশ
তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মোস্তাফিজুর রহমান ও রুবেল হোসেন। 
শীর্ষকাগজ/জে