shershanews24.com
মৃত্যু নিশ্চিত জেনেও একদিন আগে ক্যানসারে আক্রান্ত প্রেমিককে বিয়ে
সোমবার, ০১ জুলাই ২০১৯ ১০:১৬ অপরাহ্ন
shershanews24.com

shershanews24.com

শীর্ষকাগজ ডেস্ক: মারা যাওয়ার একদিন আগে ক্যানসারযুক্ত ব্রেন টিউমার আক্রান্ত প্রেমিককে বিয়ে করে ভালোবাসার এক অনন্য দৃষ্টান্ত গড়লেন অস্ট্রেলিয়ার এক তরুণী।

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সান জানায়, নাভার হারবার্ট কুইন্সল্যান্ডের গোল্ড কোস্ট দলের রাগবি খেলোয়াড়। ২২ বছর বয়সী এ তরুণ ব্রেইন টিউমারে আক্রান্ত ছিলেন।

হারবার্টের সঙ্গে দীর্ঘদিনের প্রেম ছিল মাইয়া ফ্যালওয়াসার নামের এক তরুণীর। প্রেমিকের মৃত্যু নিশ্চিত জেনেও হারবার্টকে বিয়ে করেন তিনি।

গোল্ড কোস্টে আবেগঘন এক বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন দুইজনের পরিবার, স্বজন এবং বন্ধুবান্ধবেরা। পরদিন গত মঙ্গলবার রাতে মারা যান হারবার্ট।

বিয়ের অনুষ্ঠানে হুইল চেয়ারে চরে বরের বেশে হাজির হন হারবার্ট। ফুল হাতে সাদা গাউনে কনে মাইয়া। জাঁকজমক এক অনুষ্ঠানে পরস্পরকে বরণ করে নেন এ নবদম্পতি। বিয়েতে আয়োজন করা হয় নাচ-গান, পানীয় ও খাবারের।

মৃত্যুর একদিন আগে বিয়ে করলেও দীর্ঘ সময় একসঙ্গে থাকছিলেন তারা। তাদের ১১ মাস বয়সী একটি পুত্র সন্তানও আছে।

মাইয়া বলেন, “আমি আমার সবচেয়ে ঘনিষ্ঠ বন্ধুকে হারালাম। আমার স্বামীকে হারিয়েছি। আমার ছেলে হারিয়েছে তার বাবাকে। আজকে আমার শোকের দিন।”

বিয়েতে উপস্থিত হওয়ায় অতিথিদের প্রতিও তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, “আমি আমার পরিবার ও বন্ধুদের প্রতি ভালোবাসা জানাচ্ছি। এমন কঠিন মুহূর্তে তারা আমার পাশে ছিলেন, আমাকে সমর্থন দিয়ে গেছেন।
শীর্ষকাগজ/এসএসআই