shershanews24.com
দুর্বৃত্তদের হামলায় আহত কণ্ঠশিল্পী অভি মারা গেছেন
বুধবার, ১৯ জুন ২০১৯ ১১:৪৬ অপরাহ্ন
shershanews24.com

shershanews24.com

শীর্ষকাগজ, ঢাকা: রাজধানীর বংশালে মকিম বাজার কবরস্থানে দুর্বৃত্তদের হামলায় আহত কণ্ঠশিল্পী মোহাম্মদ উল্লাহ অভি নিরব মারা গেছেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত সাড়ে ৭টায় তার মৃত্যু হয়। ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

গত বৃহস্পতিবার (১৩ জুন) সকাল আটটায় মকিম বাজার কবরস্থানের মধ্যে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে অভির বন্ধু আঁখির কাজের মেয়ে পরিবারকে খবর দেয়। পরে বংশাল থানা পুলিশের সহযোগিতায় প্রথমে তাকে মিটফোর্ড হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেন স্বজনরা।

অভির বড় বোন তাসনুহা আক্তার পন্টি জানান, বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে অভিকে ফোনে কথা বলতে দেখেন তার মা। তারপর আর তাকে বাসায় দেখা যায়নি। পরে খবর পাই সে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে মকিম বাজার কবরস্থানে।

বংশাল থানার এসআই নুর আলম মিয়া জানান, এ ঘটনায় থানায় ১৩ তারিখে মামলা হয়েছে। মামলা নম্বর ১৫। তবে এখনও কোনো আসামিকে গ্রেফতার করা হয়নি। তদন্ত চলছে। অভি ৯৯/১০০ এসসিসি রোড আরমানিটোলা বংশালের মোহাম্মদ ওলিউল্লাহে ছেলে। দুই বোন এক ভাইয়ের মধ্যে তিনি ছিলেন ছোট। 
শীর্ষকাগজ/এসএসআই