রবিবার, ১৮-আগস্ট ২০১৯, ০৩:৪৩ পূর্বাহ্ন
  • অন্যান্য
  • »
  • জাগুয়ার কিনে না দেয়ায় বিএমডব্লিউ পানিতে!

জাগুয়ার কিনে না দেয়ায় বিএমডব্লিউ পানিতে!

shershanews24.com

প্রকাশ : ১০ আগস্ট, ২০১৯ ০৪:০৫ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক:‘অর্থই অনর্থের মূল’ – প্রবাদ বাক্যটির প্রমাণ আবারও মিলল। অতি অর্থের মোহে মনের মতো ব্র্যান্ডের গাড়ি না পেয়ে ছেলে বাবা-মায়ের উপহার নতুন বিএমডব্লিউ গাড়িটি ফেলে দিলেন নদীর পানিতে। পরে যখন ভুল বুঝতে পারলেন, তখন কান্নাকাটি ছাড়া আর কিছুই করার রইল না।
ভারতের হরিয়ানা রাজ্যে শুক্রবার এ ঘটনা ঘটেছে। এনডিটিভি জানায়, রাজ্যের যমুনানগরে ধনী বাবা-মা ছেলেকে খুশি করতে একটি দামি সুদৃশ্য বিএমডব্লিউ গাড়ি কিনে দিলেন। কিন্তু ছেলে খুশি হওয়ার বদলে ক্ষেপে গেলেন বাবা-মায়ের ওপর। কারণ তার দাবি ছিল আরও দামি কিছু।
ধনীর দুলাল ছেলে চেয়েছিলেন বিএমডব্লিউ’র চেয়েও বিলাসবহুল গাড়ি জাগুয়ার। ভারতীয় মুদ্রায় জাগুয়ারের সবচেয়ে সস্তা মডেলের গাড়িটির দাম প্রায় ৪১ লাখ রুপি। আর সবচেয়ে দামি গাড়িটির দাম প্রায় ৩ কোটি।
জাগুয়ার না পেয়ে প্রচণ্ড রাগের মাথায় উপহার পাওয়া নতুন বিএমডব্লিউ গাড়িটি নিয়ে ওই তরুণ শুক্রবার চলে যান বর্ষার উত্তাল নদীর পাড়ে। সেখান থেকে ধাক্কা দিয়ে গাড়িটি পানিতে ফেলে দেন।
শুধু তাই নয়, পুলিশ জানায়, গাড়িটি যখন ধীরে ধীরে পানিতে ডুবে যাচ্ছিল তখন সেটি ভিডিও করে সাথে সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টও করে দেন তিনি।
যে গাড়িটি পানিতে ফেলে দেয়া হয়েছে সেটির দামও কিন্তু কম নয়। ধারণা করা হচ্ছে গাড়িটি বিএমডব্লিউ থ্রি-সিরিজ বা ফাইভ-সিরিজ মডেলের, ভারতীয় মুদ্রায় যার মূল্য ৩৫ লাখের কম নয়, বরং বেশি।
গাড়িটি ডুবতে ডুবতে মাঝনদীতে উঁচু ঘাস-লতায় আটকে যায়। ততক্ষণে মাথা ঠাণ্ডা হয়ে এলে ছেলে বুঝতে পারলেন কি কাণ্ড ঘটিয়েছেন তিনি। কিন্তু তখন যা হওয়ার হয়ে গেছে।
পরে অবশ্য ওই তরুণকে স্থানীয় ডুবুরিদের সহায়তা নিয়ে গাড়িটি নদী থেকে তোলার চেষ্টা করতে দেখা গেছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করেছে পুলিশ।
শীর্ষনিউজ/তাশা