বুধবার, ২১-আগস্ট ২০১৯, ০৪:৩৪ পূর্বাহ্ন
  • বিনোদন
  • »
  • স্থানীয় এমপির ওপর ক্ষুব্ধ কুদ্দুস বয়াতি (ভিডিও)

স্থানীয় এমপির ওপর ক্ষুব্ধ কুদ্দুস বয়াতি (ভিডিও)

shershanews24.com

প্রকাশ : ১৩ জুলাই, ২০১৯ ০৪:৩২ অপরাহ্ন

শীর্ষকাগজ, নেত্রকোনা : বাংলাদেশের জনপ্রিয় লোকসংগীত শিল্পী কুদ্দুস বয়াতি স্থানীয় প্রশাসনের ওপর বেশ ক্ষুব্ধ। একটি ভিডিও বার্তায় তিনি এই ক্ষোভ প্রকাশ করেন। যেখানে তিনি তার এলাকার দুই কিলোমিটার রাস্তার সংস্কার না হওয়ার অভিযোগ তুলেন।

১২ জুলাই ওই ভিডিও বার্তায় স্থানীয় সংসদ সদস্যের অবহেলার কথা তুলে ধরে সরকারের কাছে এলাকার দুই কিলোমিটারের মাটির রাস্তাটি উন্নত করার আবেদন জানান। সাংসদের কাছে বারবার ধরনা দিয়েছেন বলেও উল্লেখ করেন তিনি।

ভিডিও বার্তায় কুদ্দুস বয়াতি বলেন, ‘১৬ কোটি লোক জানে আমি দেশের জন্য কী করেছি। দেশেরও এখন অনেক উন্নতি হচ্ছে। এই দিন দিন নয় আরও দিন আছে, এই দিনেরও নিচ্ছে তারা ওই দিনেরও কাছে। অথচ আমার এই রাস্তাটা হলো না। চার-পাঁচটা গ্রামের মানুষ এই কাদা নিয়ে বিপদে আছে। এমপি’র বাড়ির রাস্তা ঠিকই হয়ে গেছে, আমার রাস্তাটাই হলো না। আমি সরকারের প্রতি আবেদন জানাই আমার রাস্তাটা অচিরেই করে দেওয়ার জন্য।’

উল্লেখ্য, নেত্রকোনার কেন্দুয়া থানার রাজীবপুর গ্রামে বসবাস করেন কুদ্দুস বয়াতি। ১৯৯২ সালে তার গাওয়া ‘এই দিন দিন না আরও দিন আছে’ গানটি সারা দেশে দারুণ জনপ্রিয়তা পায়। এরপর থেকে তিনি জাতীয় পর্যায়ে নিজের প্রতিভা তুলে ধরেন।

শীর্ষকাগজ/এসএসআই