রবিবার, ২১-জুলাই ২০১৯, ০১:০২ পূর্বাহ্ন
  • বিনোদন
  • »
  • শাকিবের বিপরীতে কে এই জাহারা মিতু?

শাকিবের বিপরীতে কে এই জাহারা মিতু?

shershanews24.com

প্রকাশ : ১০ জুলাই, ২০১৯ ০৭:১৩ অপরাহ্ন

শীর্ষকাগজ  ডেস্ক:তিন বছরে একের পর এক দেশি সিনেমায় শাকিব খানের বিপরীতে দেখা গেছে শবনম বুবলিকে। এই জুটির পরপর অভিনয় নিয়ে সমালোচনাও কম নয়। এবার নতুন নায়িকার বিপরীতে দেখা যাবে ঢালিউড সুপারস্টারকে।

‘আগুন’ শিরোনামের সিনেমার মাধ্যমে অনেক দিন পর বদিউল আলম খোকনের নির্দেশনায় অভিনয় করতে যাচ্ছেন শাকিব। সেখানে নায়িকা হচ্ছেন জাহারা মিতু। মঙ্গলবার ছবিটির জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।  

চট্টগ্রামের মেয়ে জাহারা বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজি থেকে অনার্স করেন। এরপর স্কলারশিপ নিয়ে চীন থেকে মাস্টার্স করে আসেন। ফিরে এসে ফিরে এসে নামি একটি প্রতিষ্ঠানের ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের প্রধান হিসেবে কাজ শুরু করেন।

২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন। এছাড়া দেশের বাইরে একটি প্রতিযোগিতায় অংশ নেন তিনি। এর পর তাকে মডেলিং-নাটকের পাশাপাশি ক্রিকেট বিষয়ক বিভিন্ন অনুষ্ঠান উপস্থাপনায় দেখা গেছে।

‘আগুন’ মূলত পুলিশ, সাংবাদিক ও ভিলেনের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে। যেখানে সাংবাদিক চরিত্রে অভিনয় করবেন জাহারা।

ছবির কাহিনি ও সংলাপ লিখেছেন কমল সরকার।

শাকিব খানের বিপরীতে সর্বশেষ দুই নবাগতা শবনম বুবলি ও রোদেলা জান্নাত। সিনেমায় আসার আগে  তারা দুজনই ছিলেন টেলিভিশনের সংবাদ পাঠিকা।

‘আগুন’ প্রযোজনা করছে দেশ মাল্টিমিডিয়া। আরও অভিনয় করছেন আমিন খান ও মৌসুমী। জুলাইয়ের শেষ সপ্তাহে ছবিটির  শুটিং শুরু হবে।
শীর্ষকাগজ/এসএসআই