সোমবার, ২৬-আগস্ট ২০১৯, ০৮:৩১ পূর্বাহ্ন
  • বিনোদন
  • »
  • দ্য স্কাই ইজ পিংক : প্রিয়াঙ্কার ফার্স্ট লুক ফাঁস

দ্য স্কাই ইজ পিংক : প্রিয়াঙ্কার ফার্স্ট লুক ফাঁস

shershanews24.com

প্রকাশ : ২০ জুন, ২০১৯ ০৯:৪৬ অপরাহ্ন

শীর্ষকাগজ ডেস্ক: দীর্ঘদিন পর ‘দ্য স্কাই ইজ পিংক’ দিয়ে বলিউডি সিনেমায় ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। ভক্তদের আর তর সইছে না। এরই মধ্যে এ ছবিতে প্রিয়াঙ্কার ঝলক ফাঁস হলো।

এরই মধ্যে নিজের অংশের শুটিং শেষ করেছেন ‘কোয়ান্টিকো’ তারকা প্রিয়াঙ্কা চোপড়া। এখন তিনি ব্যস্ত স্বামীর সঙ্গে। চলছে তাঁদের ‘হ্যাপিনেস বিগিনস’ ভ্রমণ। ক্যালিফোর্নিয়ায় প্রিয়াঙ্কা যখন নিকের সঙ্গে পারিবারিক সঙ্গ উদযাপন করছেন, তখন আসন্ন বলিউডি ছবিতে তাঁর লুক ফাঁস হলো। ছড়িয়ে পড়ল অন্তর্জালে। অভিনেত্রীর প্রথম ঝলকে মুগ্ধ ভক্তরা।

প্রিয়াঙ্কা চোপড়ার একটি ফ্যানপেজ থেকে ‘দ্য স্কাই ইজ পিংক’ সিনেমায় অভিনেত্রীর স্থিরচিত্র শেয়ার করা হয়েছে। সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায় ছবিটি। ছবিতে দেখা যাচ্ছে, বিরক্তিতে ঠোঁট কুঁচকেছেন প্রিয়াঙ্কা। ছবিটি সাদাকালো। বলা হচ্ছে, সিনেমার একটি গান থেকে ছবিটি নেওয়া।
এর আগে প্রতিবেদনে বলা হয়েছিল, ‘দ্য স্কাই ইজ পিংক’ সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়াকে চারটি ভিন্ন লুকে দেখা যাবে।

সোনালি বোস পরিচালিত ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। ২১ বছর বয়সে তিনি মারা যান।

ছবিতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। এ ছবি দিয়ে দীর্ঘদিন পর বলিউডে ফিরবেন পিসি। ১১ অক্টোবর বড়পর্দায় উঠবে ছবিটি। সূত্র : ইন্ডিয়া টিভি
শীর্ষকাগজ/এসএসআই