মঙ্গলবার, ২০-আগস্ট ২০১৯, ০২:১৪ অপরাহ্ন
  • বিনোদন
  • »
  • মন্ত্র পড়ে বিয়ে করেন নুসরাত-নিখিল

মন্ত্র পড়ে বিয়ে করেন নুসরাত-নিখিল

shershanews24.com

প্রকাশ : ২০ জুন, ২০১৯ ০৩:০২ অপরাহ্ন

শীর্ষকাগজ ডেস্ক: পরনে লাল লেহেঙ্গা, মাথায় ওড়না, গলায় ভারি সোনার গয়না, মাথায় টিকলি, হাতে চূড়া ও কালিরাস মিলিয়ে রূপকথার রাজকন্যার মতো লাগছিল নুসরাত জাহানকে।
পায়ে হেঁটেই বিয়ের মঞ্চ অবধি আসেন কলকাতার সিনেমার এই নায়িকা। মঞ্চে পাশাপাশি দুটি চেয়ার। যার একটিতে বর নিখিল জৈন। নিজের চেয়ারে বসে নুসরাত হাত রাখলেন স্বপ্নের রাজকুমারের হাতে।
সামনে আগুন জ্বেলে অপেক্ষায় ছিলেন পুরোহিত। তিনি মন্ত্র পড়ে বিয়ে সম্পন্ন করলেন। ইনস্টাগ্রামে প্রকাশিত এক ভিডিওতে এই দৃশ্য দেখা যায়।
সাদা শেরওয়ানি পরা নিখিলকে দেখে মনে হয়- কনের বেশে হাজির হওয়া নুসরাতের চোখে চোখ রেখে কোথায় যেন হারিয়ে গেলেন। আর অনেক দিন ধরে ঠিক এই মুহূর্তের অপেক্ষাতেই যেন ছিলেন তিনি!

এ ছাড়া বিয়ের পিঁড়িতে বসার ঠিক আগে বরের বেশে ছবি তুলতে দেখা গেল নিখিলকে। সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে যে ছবি, ক্যাপশনে লেখা “ফাইনালি হ্যাপেনিং।”
শোনা যাচ্ছে, বৃহস্পতিবার খ্রিষ্টান মতে বিয়ে করবেন এই দম্পতি।
তুরস্কের বোদরুম শহরের সিক্স সেন্সেস কাপালায়াঙ্কা রিসোর্টে বসেছে বিয়ের আসর। সেখানে ১৫ তারিখ রাতেই উড়ে গিয়েছিলেন নব দম্পতি।
মঙ্গলবার সন্ধ্যায় ধুমধাম করে মেহেদি হয়। বোহিমিয়ান থিমে সাজানো হয়েছিল অনুষ্ঠানস্থল। এর আগে হয় ইয়ট পার্টি ও সংগীত। বৃহস্পতিবার রাতে থাকছে হোয়াইট ওয়েডিং ফরমাল।
বর নিখিল এমপি বিড়লা ফাউন্ডেশনে পড়াশোনার পর যুক্তরাজ্যের ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্টের কোর্স করেছেন। একটি ইভেন্টে নুসরাতের সঙ্গে আলাপ হয় তার। সেই সূত্রে প্রেম ও বিয়ে।
২৫ জুন ভারতে দেশে ফিরে আইনি মতে বিয়ে করবেন তারা। এরপর বিবাহোত্তর সংবর্ধনা ও হানিমুন।
শীর্ষকাগজ/জে