সোমবার, ২৬-আগস্ট ২০১৯, ১১:৩৫ পূর্বাহ্ন
  • বিনোদন
  • »
  • শরীর চর্চার ভিডিও দিয়ে চমকে দিলেন সালমান খান (ভিডিও)

শরীর চর্চার ভিডিও দিয়ে চমকে দিলেন সালমান খান (ভিডিও)

shershanews24.com

প্রকাশ : ১৯ জুন, ২০১৯ ০৯:৫৬ পূর্বাহ্ন

শীর্ষকাগজ ডেস্ক: বয়স এখন ৫৩ চলছে তবু তারুণ্যে টইটম্বুর বলিউড সুপারস্টার সালমান খান। কারণ নিজের স্বাস্থ্যের ব্যাপারে অত্যন্ত সচেতন এই নায়ক। হাজারও ব্যস্ততার মাঝে শরীরচর্চা বন্ধ রাখেন না তিনি। সোমবার টুইটারে নিজের শরীর চর্চার এক ভিডিও পোস্ট করে সবাইকে চমকে দিয়েছেন সালমান। নতুন ভিডিওটিতে দেখা যাচ্ছে, লেগ প্রেস যন্ত্রে শুয়ে ওয়ার্কআউট করছেন তিনি।

ভিডিওটি দেখলে যে কেউ চমকে যাবেন। এখানে দেখা যাচ্ছে লেগ প্রেস যন্ত্রের দুই পাশে যথেষ্ট ওয়েট দেওয়া আছে। এ ছাড়া এই যন্ত্রের ওপর বসে আছেন সালমানের দুই বডিগার্ড। এতো ভার নিয়ে অনায়াসে দুই পা উপরে তুলছেন আর নামাচ্ছেন তিনি।


ভিডিওটি শেয়ার দিয়ে মজা করেই সালমান খান বলেন, ‘আমার সিকিউরিটি অবশেষে বুঝে গেছে, তারা আমার কাছে কতটা নিরাপদ।’ টুইটারে শেয়ার করা ভিডিওটি এ পর্যন্ত দুই লাখ ৬৪ হাজারের বেশিবার দেখা হয়েছে। একই ভিডিও শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেও, সেখানে এ পর্যন্ত দেখা হয়েছে ২৮ লাখ ৩৬ হাজারের বেশিবার।’

গত ৫ জুন মুক্তি পায় আলি আব্বাস জাফর পরিচালিত সালমানের নতুন সিনেমা ‘ভারত’। সালমানের বিপরীতে এই সিনেমায় অভিনয় করেন ক্যাটরিনা কাইফ। ২০০ কোটির মাইলফলক ছুঁতে চলেছে সিনেমাটি। দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’র অফিশিয়াল রিমেক ‘ভারত’। এতে আরো অভিনয় করেছেন দিশা পাটানি, নোরা ফাতেহি, জ্যাকি শ্রফ, সুনীল গ্রোভার।

শীর্ষকাগজ/এসএসআই