বৃহস্পতিবার, ১৮-জুলাই ২০১৯, ০৮:২৬ পূর্বাহ্ন
  • বিনোদন
  • »
  • ব্যর্থতা সামলে পুলিশ হয়ে ফিরছেন আনুশকা

ব্যর্থতা সামলে পুলিশ হয়ে ফিরছেন আনুশকা

shershanews24.com

প্রকাশ : ১৮ জুন, ২০১৯ ০২:৪৮ অপরাহ্ন

শীর্ষকাগজ ডেস্ক: শাহরুখ খানের বিপরীতে ‘জিরো’ ছবিতে শেষবার দেখা গিয়েছিল আনুশকা শর্মাকে। সঙ্গে ছিলেন ক্যাটরিনা কাইফ। অনেক প্রত্যাশা থাকলেও ছবিটি বক্স অফিসে একদমই চলেনি। এরপর ক্যাটরিনা নতুন ছবি নিয়ে ব্যস্ত হলেও অন্য দুজনের হাত খালি।

তবে বলিউডের একাধিক সূত্র বলছে, আনুশকার পরের সিনেমা ঠিকঠাক। প্রথমবারের মতো তাকে দেখা যাবে পুলিশের ভূমিকায়।

সমাজের কঠিন-কঠোর দিক নিয়ে ফুটে উঠবে নাম প্রকাশ না হওয়া ওই সিনেমায়। যেখানে রাফ অ্যান্ড টাফ পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে আনুশকাকে। লুকও হবে একেবারে ভিন্ন।

আনুষ্ঠানিক ঘোষণা না এলেও শোনা যাচ্ছে, ছবিটি নিয়ে দারুণ উচ্ছ্বসিত আনুশকা। কারণ নিজের দক্ষতাকে চ্যালেঞ্জ জানাতে আরেকটি সুযোগ পেলেন। আর গল্পে নিজেকে ফুটিয়ে তুলতে বিশেষ প্রশিক্ষণ নিতে হবে নায়িকাকে।

এদিকে রোববার ছিল ভারত-পাকিস্তানের ক্রিকেট লড়াই। অথচ স্টেডিয়ামে একবারের জন্যও দেখা যায়নি ভারতীয় টিমের ফার্স্ট লেডির। এর আগেও বিশ্বকাপে ভারতের কোনো ম্যাচে তাকে মাঠে দেখা যায়নি। আনুশকা কি তবে ইংল্যান্ড যাননি? না কি সচেতনভাবেই মিডিয়া থেকে দূরত্ব বজায় রাখছেন?

দ্বিতীয় অনুমানটাই ঠিক। কারণ আনুশকা লন্ডনে যাতায়াত করছেন নিয়মিত। দিন কয়েক আগে তার সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন অভিনেতা অনুপম খের। ক্যাপশনে লেখেন, “আমার খুব পছন্দের অভিনেত্রী আনুশকা। লন্ডনে ওর সঙ্গে দেখা হলো। অনেক কথার সঙ্গে বিরাটকে নিয়েও কথা হলো।”

স্বামীর সঙ্গে ক্রিকেট টুর্নামেন্টে বিদেশ সফর করেন বলে অনেক কথা শুনতে হয় আনুশকাকে। তাই আড়ালে থাকছেন আপাতত।

শীর্ষকাগজ/জে