বৃহস্পতিবার, ১৮-জুলাই ২০১৯, ০৯:১৩ পূর্বাহ্ন
  • বিনোদন
  • »
  • সোয়াইন ফ্লুতে আক্রান্ত শাবানা আজমি

সোয়াইন ফ্লুতে আক্রান্ত শাবানা আজমি

shershanews24.com

প্রকাশ : ১৪ ফেব্রুয়ারী, ২০১৯ ০৫:৩৬ অপরাহ্ন

শীর্ষকাগজ ডেস্ক: সোয়াইন ফ্লুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী শাবানা আজমি। তবে এতে উদ্বেগের কিছু নেই বলে জানিয়েছেন চিকিৎসকেরা। তাঁরা বলেছেন, প্রয়োজনীয় চিকিৎসা শেষে বাড়ি ফিরতে পারবেন এই নন্দিত অভিনয়শিল্পী। শাবানা আজমি অবশ্য বলছেন, এই সুযোগে একটু অবসর কাটানোর ফুরসত মিলল।

নিয়মিত ডাক্তারি পরীক্ষা করাতে হাসপাতালে গিয়ে শাবানা আজমি জানতে পারেন, তিনি সোয়াইন ফ্লুতে আক্রান্ত। চিকিৎসকের পরামর্শে তাঁকে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়। শাবানা আজমি বলেন, ‘বিছানায় শুয়ে-বসে সময় কাটানোর সুযোগই পাই না। ফ্লুতে আক্রান্ত হয়ে একটু জোর করেই বিছানায় যেতে হচ্ছে। তবে দ্রুত সুস্থ হয়ে উঠছি।’

কিছুদিন আগেই জয়পুর সাহিত্য উৎসবে উপস্থিত হয়েছিলেন শাবানা আজমি। স্কুলের সহপাঠী ও বন্ধু শোভা দের সঙ্গে সে সময় ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছিলেন এই অভিনয়শিল্পী। এ ছাড়া কানাডীয় চলচ্চিত্র সমালোচক ক্যামেরন বেইলির একটি স্ক্রিনশট ইনস্টাগ্রামে শেয়ার করেন তিনি। সেখানে বার্লিন চলচ্চিত্র উৎসবে ‘গাল্লি বয়’ নিয়ে উচ্ছ্বসিত একটি টুইট করেছিলেন ক্যামেরন। মেয়ে জয়া আকতারের সিনেমা ‘গাল্লি বয়’ নিয়ে মা হিসেবে তিনিও যথেষ্ট উচ্ছ্বসিত।

শাবানা আজমি ‘অঙ্কুর’, ‘মৌসুম’, ‘আর্থ’, ‘নীরজা’, ‘মাকদি’সহ বেশ কিছু বলিউড ছবিতে অভিনয় করেছেন। ইন্ডিয়া টুডে
শীর্ষকাগজ/এসএসআই